Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন
বিস্তারিত

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা, বাঙ্গালী জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদার সঙ্গে পালন করা হয়েছে। সকালে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণের পর একটি শোক র‌্যালি বের করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিউর রহমান মজুমদার, জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডাঃ বেলায়েত হোসেন ঢালী, মেডিকেল অফিসার ডাঃ রেজাউল করিমসহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শোক সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক বলেন, দেশি বিদেশি ষড়যন্ত্রকারী ও বিপদগামী কুচক্রী মহল মনে করেছিল বঙ্গবন্ধুকে মেরে ফেলা হলেই তিনি নিঃশেষ হয়ে যাবেন, এই পৃথিবীতে কোনো কোনো ব্যক্তিত্ব মৃত্যুর অধিকতর জীবিত বা চিরঞ্জীব হয়ে যায় তা তারা বুঝতে পারেনি। আজকের দিনে অশ্রু নয় শোককে শক্তিতে পরিণত করতে আসুন আমরা সবাই মিলে বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ গড়ে তুলি, আমরা যার যার অবস্থান থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা অর্জনে সরকারের গৃহিত সকল পদক্ষেপ যথাযথভাবে বাস্তবায়নে সহযোগীতা করি। আমরা সরকারী কর্মচারী হিসেবে আমাদের যে সকল দায়িত্ব ও কর্তব্য রয়েছে সেগুলো সঠিকভাবে পালনের মাধ্যমেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণ হবে। বঙ্গবন্ধুসহ যারা এই দেশের স্বাধীনতা অর্জনের মহান কাজে জড়িত থেকে শহীদ হয়েছেন তাদের জন্য আমরা মহান আল্লাহ তাআলার কাছে প্রার্থনা করি।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
15/08/2019
আর্কাইভ তারিখ
31/08/2019